আমাদের কাছ থেকে পণ্য কেনার জন্য ধন্যবাদ। আমরা চাই আমাদের গ্রাহকদের সাথে চমৎকার একটি অভিজ্ঞতা হোক। যেকোনো অনলাইন ক্রয়ের অভিজ্ঞতার মতো, নীচে রিফান্ড নীতির শর্তাবলী দেওয়া হয়েছে যা এই ওয়েবসাইটে প্রযোজ্য। আপনি ওয়েবসাইটের সেবা পেতে ফি পরিশোধ করতে সম্মত হন এবং এই ফি এবং চার্জের জন্য আপনি একমাত্র দায়ী থাকবেন। আপনি যখন এই প্ল্যাটফর্ম থেকে কোনো সেবা ক্রয় করেন, তখন আপনি আমাদের গোপনীয়তা নীতি, ব্যবহারের শর্তাবলী, এবং নীচের শর্তাবলীতে সম্মত হন।
দুঃখের বিষয়, ডিজিটাল পণ্যগুলির তাৎক্ষণিক অ্যাক্সেসের কারণে, সকল বিক্রয় চূড়ান্ত এবং অ-ফেরতযোগ্য। তবে, আমরা বুঝতে পারি যে আমরা যে পণ্য সরবরাহ করি তার প্রকৃতির কারণে বিশেষ পরিস্থিতি ঘটতে পারে। অতএব, আমরা নিম্নলিখিত কারণগুলির জন্য রিফান্ডের অনুরোধগুলি সম্মান করি:
নির্দিষ্ট ডিজিটাল পণ্যের শর্তাবলী: কিছু ডিজিটাল পণ্যগুলিতে স্পষ্টভাবে একটি সন্তুষ্টি গ্যারান্টির উপর ভিত্তি করে সম্পূর্ণ বা আংশিক রিফান্ডের কথা উল্লেখ থাকতে পারে। (যদি আমরা আমাদের পণ্যের সাথে সন্তুষ্টি গ্যারান্টি প্রদান করি এবং আপনি সন্তুষ্ট না হন, তবে আপনি রিফান্ডের দাবি করতে পারেন)
পণ্য বর্ণিত না থাকলে: এমন বিষয়গুলি ক্রয়ের তারিখ থেকে ৭ দিনের মধ্যে রিপোর্ট করা উচিত। পণ্যটি ওয়েবসাইটে যেমন বর্ণনা করা হয়েছে তেমন না থাকার স্পষ্ট প্রমাণ প্রদান করতে হবে। গ্রাহকের মিথ্যা প্রত্যাশা বা ইচ্ছার ভিত্তিতে অভিযোগগুলি সম্মানিত হয় না।
ডুপ্লিকেট পেমেন্ট: গ্রাহক কর্তৃক প্রদত্ত ডুপ্লিকেট পেমেন্টের রিফান্ডটি ৭ কার্যদিবসের মধ্যে (মূল প্রদানের পদ্ধতি অনুযায়ী) বা সুবিধাজনক উৎসের মাধ্যমে প্রক্রিয়া করা হবে।
দ্রষ্টব্য: সমস্ত রিফান্ডের অনুরোধের অনুমোদন এবং যাচাইয়ের ৭ দিনের মধ্যে প্রক্রিয়া করা হবে (শর্ত প্রযোজ্য)। আমার ডিজিটাল যে কোনো সময় সাবস্ক্রিপশনের জন্য মূল্য পরিবর্তনের অধিকার রাখে এবং মূল্য সুরক্ষা প্রদান করে না।
দয়া করে মনে রাখবেন যে আমরা আমাদের পণ্যগুলির সাথে তৃতীয় পক্ষের সফ্টওয়্যারের (প্লাগ-ইন, অ্যাড-অন, মডিউল, সার্চ ইঞ্জিন, স্ক্রিপ্ট, এক্সটেনশন ইত্যাদি) অসঙ্গতির উপর ভিত্তি করে কোনো রিফান্ড/ফেরত/বিনিময়ের অনুরোধ পূরণ করি না যা পণ্যটির বিক্রয় পৃষ্ঠায় পাওয়া বর্ণনায় সামঞ্জস্যপূর্ণ হিসাবে উল্লেখ করা হয়েছে। আমরা আমাদের পণ্যগুলিকে কোনো তৃতীয় পক্ষের প্রোগ্রামের (ওয়েব হোস্ট সহ) সাথে সম্পূর্ণরূপে সামঞ্জস্যপূর্ণ গ্যারান্টি দিই না এবং আমরা তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশনগুলির জন্য সহায়তা প্রদান করি না।
রিফান্ডের জন্য অনুরোধগুলি ক্রমের ১ সপ্তাহের মধ্যে refund@aijuwel.com.bd এ গৃহীত হয়। এই অনুরোধের সাথে রিফান্ডের জন্য প্রয়োগ করার বিশদ এবং যুক্তিসঙ্গত কারণগুলি পাঠাতে হবে। দয়া করে নিশ্চিত করুন যে আপনার অনুরোধ আমাদের ব্যবহারের শর্তাবলী/গোপনীয়তা নীতির সাথে বিরোধী নয়।
যখন পেমেন্ট গেটওয়ের মাধ্যমে রিফান্ডের বিষয় আসে, আমাদের একমাত্র দায়িত্ব হবে রিফান্ডের অনুমোদনের জন্য এবং রিফান্ড প্রক্রিয়া করে ১০ কার্যদিবসের মধ্যে পেমেন্ট গেটওয়ে বিক্রেতাদের কাছে পাঠানো, এবং কোনো পরিস্থিতিতেই এগ্রাহোক রিফান্ড ক্রেডিটের দেরির জন্য দায়ী থাকবে না। রিফান্ডের সমস্ত পরিমাণ ব্যাঙ্ক বা পেমেন্ট গেটওয়ে বিক্রেতার দ্বারা পরিচালিত হবে এবং রিফান্ডের ক্রেডিটের দেরি, Aijuwel অনুমোদন ছাড়া, ব্যবহারকারী এবং ব্যাঙ্ক বা পেমেন্ট গেটওয়ের মধ্যে হবে।
															
															Aijuwel.com.bd হল একটি দক্ষতা উন্নয়ন প্ল্যাটফর্ম যা আপনার স্কিল কে ডেভেলপ করতে সাহায্য করে। আমাদের প্ল্যাটফর্মে 10,000+ ব্যবহারকারী এবং 2500+ শিক্ষার্থী রয়েছে যারা এখনও তাদের স্কিল ডেভেলপ করে যাচ্ছে প্রতিনিয়ত।
ImRan Plaza, Super Market Mod, Maijdee Sadar, Noakhali-3800, Bangladesh
ImRan’s Trade LLC, 170 Naif Road, Baniyas Square, Deira Dubai, UAE.
কল করুন: +88 09638-883341
![]()
স্বত্ব ©2022-25 Aijuwel কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত । কারিগরি সহায়তায় Al Imran Juwel